সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:০৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।

মৌলভীবাজারের ভোক্তার অভিযানে ৩ প্রতিষ্টানকে জরিমানা

মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজারের কমলগঞ্জে ভোক্তা অধিকার অধিদপ্তর মৌলভীবাজার জেলা কার্যালয়ের অভিযানে বিভিন্ন অনিয়মের দায়ে ৩টি প্রতিষ্টানকে ভোক্তা আইনে জরিমানা করা হয়েছে।

বুধবার (৫ জুলাই) সকালে মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো: শফিকুল ইসলাম এর নেতৃত্বে কমলগঞ্জ থানা পুলিশ একটি টিমের সহায়তায় কমলগঞ্জের বিভিন্ন স্থানে বাজার তদারকি অভিযান পরিচালনা করা হয়ে। এসময় মেয়াদ উত্তীর্ণ খাদ্য পণ্য বিক্রয় করা, নিষিদ্ধ ঘোষিত প্রসাধনী বিক্রয় করাসহ বিভিন্ন অনিয়মের দায়ে আদমপুর বাজারে অবস্থিত শাহজালাল মিষ্টান্ন ভান্ডারকে ৫ হাজার টাকা, হক ভ্যারাটিজ স্টোরকে ১ হাজার টাকা, স্বাদ কনফেকশনারীকে ৫ হাজার টাকা জরিমানা আরোপ ও তা আদায় করা হয়।

 

অভিযানে মোট ৩ টি প্রতিষ্ঠানকে ১১ হাজার টাকা জরিমানা ও তা আদায় করা হয়। নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রী ন্যায্য মূল্যে প্রাপ্তি এবং নিরাপদ খাদ্য প্রাপ্তি নিশ্চিতকরণে ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের তদারকি কার্যক্রম চলমান থাকবে বলে জানিয়েছেন, ভোক্তা সহকারী পরিচালক মো: শফিকুল ইসলাম।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com