সোমবার, ২২ Jul ২০২৪, ০১:৪৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
কোটা আন্দোলনে সাধারণ স্কুল কলেজ ছাত্র ও ছাত্রীরা ১০ ঘন্টা বন্ধ করে দেয় নওগাঁ-সান্তাহারের রেলযোগাযোগ যশোরের ঝিকরগাছায় প্রবাসীর স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা ,কন্যা গুরুতর আহত বঙ্গবন্ধু কন্যা গোলামী চুক্তি করেননি উন্নয়নের চুক্তি করেছেখাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদা নওগাঁর মান্দা গোটগাড়ী অধ্যক্ষের কক্ষের তালা ভেঙে প্রবেশ করলেন উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট সাংবাদিকদের বিতর্কিত করায় এনবিআর কর্মকর্তা মতিউরের প্রথম স্ত্রী লাকীর বিরুদ্ধে বিএমইউজে চট্রগ্রাম জেলা আহবায়ক কমিটির প্রতিবাদ সভা অনুষ্ঠিত মহাকবি মাইকেল মধুসূদন দত্তের প্রয়াণ দিবস আজ জুয়া খেলার সরঞ্জাম ও নগদ টাকাসহ পাঁচজন জুয়াড়ি গ্রেফতার বিপৎসীমার ওপরে তিস্তা-ধরলার পানি, পানিবন্দি ১৫ হাজার মানুষ হাড্ডাহাড্ডি দুই চৌধুরীর ‘লড়াই লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচনে জিতে গেলেন খোরশেদুল আলম চৌধুরী কোন লক্ষণে বুঝবেন বিবাহবিচ্ছেদ ঘটতে পারে?

কুবিতে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অগ্রায়ণ ও নবীন বরণ অনুষ্ঠিত

তুষার ইমরান, কুবি প্রতিনিধি:

কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের উদ্যােগে প্রবীণ শিক্ষার্থীদের অগ্রায়ণ ও নবীন শিক্ষার্থীদের বরণ করা হয়েছে।

বুধবার (৩১ মে) বিকেল ৪টায় ব্যবসায় শিক্ষা অনুষদের সেমিনার কক্ষে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বিভাগীয় প্রধান (ভারপ্রাপ্ত) কাজী এম. আনিছুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. এ এফ এম আবদুল মঈন।

প্রধান আলোচক ছিলেন দৈনিক কালের কন্ঠের সম্পাদক শাহেদ মুহাম্মদ আলী। বিশেষ অতিথি ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ হুমায়ূন কবির, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আসাদুজ্জামান ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন এন এম রবিউল আউয়াল চৌধুরী।

গণমাধ্যমকর্মীদের বিভিন্ন দায়িত্বের কথা উল্লেখ করে বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে উপাচার্য বলেন, এখানকার শিক্ষার্থীরা যদি ভালো অবস্থানে প্রতিষ্ঠিত হয়, এতে তাদের যেমন সুনাম হবে তেমনি বিভাগ ও শিক্ষকদেরও সুনাম হবে। সাবেক শিক্ষার্থীরা যখন খুশি, ক্যাম্পাসে আসতে পারবে।

অনুষ্ঠানের প্রধান আলোচক শাহেদ মুহাম্মদ আলী ডিজিটাল বিজনেস মডেল আলোচনা করে বলেন, বর্তমানে অনেক প্রতিষ্ঠানে চিপ ডিজিটালের বেতন একজন সম্পাদকের চেয়ে অনেক বেশি। বর্তমান তথ্য প্রযুক্তি যুগে এই বিষয়গুলো কীভাবে একাডেমিক বিষয়ের মূল বিষয় হিসেবে যুক্ত করা যায় সেটা ভাবার সময় এসেছে।এছাড়া তিনি সাংবাদিকতার একাডেমিক ও প্রায়োগিক বিভিন্ন দিক নিয়েও আলোচনা করেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com