রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।

নাগরপুরে ভারড়া ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচন উপলক্ষে উপজেলা আ’লীগের মত বিনিময় সভা

কাজী মোস্তফা রুমি,ব্যবস্থাপনা সম্পাদক:
আগামী ১৬ই মার্চ’২৩ এ আসন্ন ভারড়া ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচন উপলক্ষে নৌকা মার্কার মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা রিয়াজ উদ্দিন তালুকদারকে বিজয়ী করার জন‍্য আজ ২’রা মার্চ’২৩ রোজ বৃহস্পতিবার বিকেল চার ঘটিকার সময় ভারড়া ইউনিয়ন আ’লীগ কার্যালয়ে এক প্রস্তুতিমূলক নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
 ভারড়া (পূর্ব) ইউনিয়ন আ’লীগের সভাপতি মোঃ মোজাহিদুল ইসলাম মুছার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ যায়েদ ইকবাল জাহিদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আ’লীগ নাগরপুর উপজেলা শাখার সংগ্রামী সভাপতি, মেধাবী ব্যক্তিত্ব, সফল নেতৃত্ব আলহাজ্ব জাকিরুল ইসলাম উইলিয়াম এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাগরপুর উপজেলা আ’লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক, নাগরপুর সদর ইউনিয়ন পরিষদ থেকে তৃতীয়বারের মতনির্বাচিত সফল ও মানবতার চেয়ারম্যান মোঃ কুদরত আলী।
এ সময় ভাড়রা (পূর্ব) ইউনিয়নের চারটি ওয়ার্ড আ’লীগের সভাপতি/সাধারণ সম্পাদক ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।উপস্থিত নেতৃবৃন্দ আগামী উপ-নির্বাচনে ভাড়রা ইউনিয়ন পরিষদ থেকে যাতে নৌকা মার্কার প্রার্থীকে বিপুল ভোটে বিজয়ী করা যায় এই লক্ষ্যে গুরুত্বপূর্ণ মতামত ব্যক্ত করেন।
এ সময় প্রধান অতিথির বক্তব্যে নাগরপুর উপজেলা আ’লীগের সম্মানিত সভাপতি আলহাজ্ব জাকিরুল ইসলাম উইলিয়াম বলেন – বাংলাদেশ আ’লীগ একটি অন্যতম প্রচীন বৃহৎ রাজনৈতিক সংগঠন। বৃহৎ রাজনৈতিক সংগঠন  হওয়ার কারণে একটি এলাকায় বেশ কয়েকজন প্রার্থী থাকতে পারেন। কিন্তু মনোনয়ন একজনই পেয়েছেন। তাই মনোনয়নের বিষয়ে অনেকেই মনঃক্ষুণ্ণ হতে পারেন।
আমি সকলের উদ্দেশ্যে বলতে চাই, মনোনয়ন দিয়েছেন আমাদের মাননীয় প্রধানমন্ত্রী, বাংলাদেশ আ’লীগের সভাপতি সকলের আস্থার শেষ ভরসা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা।
তাই আমাদের নেত্রীর মতামতকে শ্রদ্ধা জানিয়ে সকল প্রকার দ্বিধা দ্বন্দ্ব ভুলে ঐক্যবদ্ধভাবে কাজ করলে আগামী ১৬ই মার্চ এর উপ-নির্বাচনে নিশ্চিতভাবে নৌকা মার্কার প্রার্থী বিপুল ভোটে বিজয় লাভ করবে, ইনশাআল্লাহ্।
আমি সকলের উদ্দেশ্যে আরও বলতে চাই- যারা এই নির্বাচনে আ’লীগ করে, আ’লীগের নাম ভাঙ্গিয়ে  নৌকা মার্কা বা আ’লীগের বিপক্ষে কাজ করবে, আমাদের নিকট এই তথ্য আসার সঙ্গে সঙ্গে তার বিরুদ্ধে কঠিন সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে, সে যেই হোক আর যত বড় ক্ষমতার অধিকারী হোক না কেন ন্যূনতম ছাড় কাউকেই দেওয়া হবে না।
আমরা আজকে এই মতবিনিময় সভা থেকে সবাই শপথ গ্রহণ করি আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে যাতে এই ভাড়রা ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে নৌকার প্রার্থীকে বিপুল ভোটে বিজয় করতে ঐক্যবদ্ধভাবে সকলকে সাথে নিয়ে কাজ করব, ইনশাআল্লাহ্।
উক্ত নির্বাচনী মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন নাগরপুর উপজেলা আওয়ামী লীগের  সহ-সভাপতি মোঃ মতিয়ার রহমান মতি, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ নাজমুল হক তপন, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ভিপি জহুরুল আমিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ খালিদ হোসেন, সাংস্কৃতিক সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন দিলদার, সহবতপুর ইউনিয়ন আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ আবুল কালাম আজাদ, বর্তমান সাধারণ সম্পাদক মোঃ উজ্জল সরকার, নাগরপুর সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি আল-মামুন সহ নাগরপুর উপজেলা আ’লীগ ও ইউনিয়ন আ’লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com