মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:৩৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।

যশোরের চৌগাছায় ট্রাফিক পুলিশের অভিযান

ভূমিদস্যু হঠাতে আসছে নতুন আইন পশুর নদী থেকে জেলের মরদেহ উদ্ধার নয়াপল্টনে ছাত্রদল-পুলিশ সংঘর্ষ, মজনুসহ আটক ২৫ এশিয়া কাপের ট্রফি তুলে দিলেন বাংলাদেশের কিরণ অনন্তযাত্রায় লতা : শেষ শ্রদ্ধায় মোদি, শাহরুখ, শচীনেরা যশোরে ৮৫ জনের করোনা শনাক্ত ভুল চিকিৎসার কারণে পল্লী চিকিৎসকের বিরুদ্ধে মামলা নেতা হওয়ার খায়েস ও আর্থিক সুবিধার আশায় তৃতীয় লিঙ্গের লাবনীকে খুন অভয়নগরের আট ইউপি চেয়ারম্যানের শপথ গ্রহণ কেশবপুরের কৃষকদের সঙ্গে পুলিশ কর্মকর্তাদের মতবিনিময় সভা

যশোরের চৌগাছায় ট্রাফিক পুলিশের অভিযানে ৪৪ মোটরসাইকেল জব্দ করা হয়েছে।আজ (০৭ ফেব্রুয়ারি) রবিবার সকাল নয়টা থেকে বিকেল সাড়ে পাঁচটা পর্যন্ত শহরের মুক্তিযুদ্ধ ভাস্কর্য মোড়, কপোতাক্ষ সেতু মোড়সহ বিভিন্নস্থানে অভিযান চালিয়ে এসব মোটরসাইকেল জব্দ করে যশোর ট্রাফিক পুলিশ। যশোর ট্রাফিক পুলিশের টিএসআই মাসুদ আহমেদের নেতৃত্বে ট্রাফিক পুলিশ সদস্যরা অভিযানে অংশ নেয়।

টিএসআই মাসুদ আহমেদ বলেন, মোটরসাইকেলের নিবন্ধন না থাকা, চালকের ড্রাইভিং লাইসেন্স বা হেলমেট না থাকার অভিযোগে এসব মোটরসাইকেল চালকের বিরুদ্ধে মামলা দেয়া হয়েছে এবং মোটরসাইকেল জব্দ করে চৌগাছা থানায় সোপর্দ করা হয়েছে।

তিনি বলেন, যাদের মোটরসাইকেলের নিবন্ধন নেই তাঁরা নিবন্ধনের টাকা জমা দিয়ে মামলায় জরিমানার টাকা পরিশোধ করে, অন্যরা জরিমানার টাকা পরিশোধ করে থানা থেকে মোটরসাইকেল ফেরৎ নিতে পারবেন।

চৌগাছা থানার ডিউটি কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) জারফিন খাতুন বলেন, ট্রাফিক পুলিশ সদস্যরা বিকেল সাড়ে পাঁচটা পর্যন্ত ৪৪ টি মোটরসাইকেল জব্দ করে থানায় সোপর্দ করেছেন

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com