শনিবার, ২৭ Jul ২০২৪, ০৮:৫৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
কোটা আন্দোলনে সাধারণ স্কুল কলেজ ছাত্র ও ছাত্রীরা ১০ ঘন্টা বন্ধ করে দেয় নওগাঁ-সান্তাহারের রেলযোগাযোগ যশোরের ঝিকরগাছায় প্রবাসীর স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা ,কন্যা গুরুতর আহত বঙ্গবন্ধু কন্যা গোলামী চুক্তি করেননি উন্নয়নের চুক্তি করেছেখাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদা নওগাঁর মান্দা গোটগাড়ী অধ্যক্ষের কক্ষের তালা ভেঙে প্রবেশ করলেন উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট সাংবাদিকদের বিতর্কিত করায় এনবিআর কর্মকর্তা মতিউরের প্রথম স্ত্রী লাকীর বিরুদ্ধে বিএমইউজে চট্রগ্রাম জেলা আহবায়ক কমিটির প্রতিবাদ সভা অনুষ্ঠিত মহাকবি মাইকেল মধুসূদন দত্তের প্রয়াণ দিবস আজ জুয়া খেলার সরঞ্জাম ও নগদ টাকাসহ পাঁচজন জুয়াড়ি গ্রেফতার বিপৎসীমার ওপরে তিস্তা-ধরলার পানি, পানিবন্দি ১৫ হাজার মানুষ হাড্ডাহাড্ডি দুই চৌধুরীর ‘লড়াই লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচনে জিতে গেলেন খোরশেদুল আলম চৌধুরী কোন লক্ষণে বুঝবেন বিবাহবিচ্ছেদ ঘটতে পারে?

টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় ৫ জন নিহত

টাঙ্গাইলের মধুপুর ও মির্জাপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত হয়েছে। এসময় আহত হন অন্তত ১২ জন। তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল ও মির্জাপুর কুমুদিনী হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়।

পুলিশ ও স্থানীয় লোকজন জানায়, সকাল সাতটার দিকে মধুপুর উপজেলার কাইতকাই এলাকায় রূপালী ফিলিং স্টেশনের কাছে একটি যাত্রীবাহী সিএনজির সাথে পিকআপ ভ্যানের মুখোমুখী সংঘর্ষ হয়।

এতে সিএনজির তিন যাত্রী ঘটনাস্থলেই মারা যায়। নিহতরা হলো- শেরপুর জেলার শ্রীবরদ্রী উপজেলার শ্রীবরদ্রী গ্রামের মোঃ মিনারের ছেলে রাসেল ও জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার মেরুরচর গ্রামের সাইদুর রহমানের স্ত্রী শারমিন ও তার ৩ বছরের শিশু কন্যা সোহাগী ।

মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারিক কামাল বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, সিএনজিতে থাকা পাঁচ যাত্রীর মধ্যে তিনজনের মৃত্যু হয়।

আহত দুইজনকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এদিকে, টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার বাঁশতৈল এলাকায় কাভার্ডভ্যানের সাথে যাত্রীবাহি একটি বাসের সংঘর্ষে ঘটনাস্থলে দুইজন মারা যায়।

বাঁশতৈল পুলিশ ফাঁড়ির এসআই সাখাওয়াত হোসেন জানান, বেলা ১২টার দিকে সখিপুরগামী একটি যাত্রীবাহি বাসের সাথে বিপরিত দিক থেকে আসা কাভার্ড ভ্যানের মুখোমুখী সংঘর্ষে ঘটনাস্থলেই বাসের দুই যাত্রী মারা যায়।

এতে বাসের অন্তত ১০ যাত্রী আহত হয়। আহতদের উদ্ধার করে মির্জাপুর কুমুদিনী হাসপাতাল ও স্থানীয় ক্লিনিক গুলোতে ভর্তি করা হয়।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com