শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩১ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
চট্টগ্রামের ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের কণ্যা শিশু ধর্ষণ পুলিশের অভিযানে গাজীপুর থেকে চুরি হওয়া ১০,০৯০ পিস টি-শার্ট চট্টগ্রামে উদ্ধার কম্বাইন্ড হিউম্যান রাইটস ওয়ার্ল্ড এর উদ্যোগে পাঞ ঞা জ্যোতি ভিক্ষু সংবর্ধিত  সিএমপি কমিশনারের প্রথম ‘ওপেন হাউজ ডে’-তে সেবা নিলেন ৮৪ জন সেবাপ্রত্যাশী আজ দেশে ফিরছেন লিবিয়ায় ‘বিপদগ্রস্ত’ ১৫৪ জন অভিবাসী পানছড়ির দূর্গম কচুছড়িতে ৩ বিজিবি’র বিনামূল্যে চিকিৎসা সেবা নওগাঁর মান্দায় পারিবারিক বিরোধের জের ধরে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ চট্টগ্রামের সীতাকুন্ড থানার হত্যা মামলার দীর্ঘদিন ধরে পলাতক ওয়ারেন্টভুক্ত আসামি আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম মেধাবীদের হাতে থাকলে দেশ পথ হারাবে না আগামীর বাংলাদেশ রাজশাহীতে চাঁদাবাজদের বিরুদ্ধে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি

ধর্ম বর্ণ নির্বিশেষে আমরা সবাই বাঙ্গালী : বাবর

নন্দনকানন শ্রী শ্রী জগন্নাথ দেবের স্নানযাত্রা মহোৎসব অনুষ্ঠানে হেলাল আকবর চৌধুরী বাবর বলেন,ধর্ম বর্ণ নির্বিশেষে আমরা সবাই বাঙ্গালী।

আন্তজার্তিক কৃঞ্চভাবনামৃত সংঘ (ইসকন) এর উদ্যাগে নন্দনকাননে আজ দুপুর ১.৩০ মিনিটে শ্রী শ্রী জগন্নাথ দেবের স্নানযাত্রা মহোৎসব অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানটি উদ্ভোধন করেন ইসকন বাংলাদেশের সিনিয়র সহ-সভাপতি ইসকন রংপুরের অধ্যক্ষ শ্রীমদ ভক্তিপ্রিয়ম গদাধর গোস্বামী মহারাজ, এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবলীগের সাবেক উপ -অর্থসম্পাদক হেলাল আকবর চৌধুরী বাবর। এসময় তিনি বলেন জগন্নাথ দেবের আবির্ভাব তিথিকে স্মরণীয় করে রাখার জন্য জ্যৈষ্ঠ মাসের পূর্ণিমা তিথিতে জগন্নাথ দেবের এক বিশেষ স্নান যাত্রা অনুষ্ঠান আয়োজন করা হয়ে থাকে। স্কন্ধ পুরাণ অনুসারে রাজা ইন্দ্রদুম্ন যখন জগন্নাথ দেবের কাঠের বিগ্রহ প্রতিষ্ঠা করলেন তখন থেকে এই স্নান যাত্রার উৎসব শুরু। স্নান যাত্রার দিনটিকে জগন্নাথ দেবের আবির্ভাব তিথি বা জন্মদিন হিসেবে পালন করা হয়।

বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক রাষ্ট্র। জননেত্রী শেখ হাসিনার অদম্য সাহসিকতায় দূর্বার গতিতে এগিয়ে চলছে বাংলাদেশ । জঙ্গিবাদ মুক্ত অসাম্প্রদায়িক রাষ্ট্র বিনির্মানে জননেত্রী শেখ হাসিনা সারা বিশ্বের মধ্য অন্যতম নজির স্হাপন করেন। ধর্ম বর্ণ নির্বিশেষে আমরা বাঙ্গালী। এটাই আমাদের বড় পরিচয়। এটাই জাতির পিতার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ। এই আদর্শকে আমি বুকে ধারণ করি।

এতে উপস্থিত ছিলেন চট্টগ্রামের ইসকনের বিভাগীয় সম্পাদক শ্রীমান চিন্ময় কৃষ্ণ দাস, নন্দনকান শ্রী শ্রী রাধামাধব মন্দির এবং গৌর নিতাই আশ্রমের অধ্যক্ষ শ্রীমান পণ্ডিত গদাধর দাস, নন্দনকান শ্রী শ্রী রাধামাধব মন্দিরের সাধারণ সম্পাদক শ্রীমান তারণ নিত্যানন্দ দাস, কাউন্সিলর পুলকখাস্তগীর, সংরক্ষিত মহিলা কাউন্সিলর নিলু নাগ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com