শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪৩ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
চট্টগ্রামের ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের কণ্যা শিশু ধর্ষণ পুলিশের অভিযানে গাজীপুর থেকে চুরি হওয়া ১০,০৯০ পিস টি-শার্ট চট্টগ্রামে উদ্ধার কম্বাইন্ড হিউম্যান রাইটস ওয়ার্ল্ড এর উদ্যোগে পাঞ ঞা জ্যোতি ভিক্ষু সংবর্ধিত  সিএমপি কমিশনারের প্রথম ‘ওপেন হাউজ ডে’-তে সেবা নিলেন ৮৪ জন সেবাপ্রত্যাশী আজ দেশে ফিরছেন লিবিয়ায় ‘বিপদগ্রস্ত’ ১৫৪ জন অভিবাসী পানছড়ির দূর্গম কচুছড়িতে ৩ বিজিবি’র বিনামূল্যে চিকিৎসা সেবা নওগাঁর মান্দায় পারিবারিক বিরোধের জের ধরে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ চট্টগ্রামের সীতাকুন্ড থানার হত্যা মামলার দীর্ঘদিন ধরে পলাতক ওয়ারেন্টভুক্ত আসামি আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম মেধাবীদের হাতে থাকলে দেশ পথ হারাবে না আগামীর বাংলাদেশ রাজশাহীতে চাঁদাবাজদের বিরুদ্ধে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি

আন্তঃজেলা প্রতারক চক্রের মূলহোতা জাহাঙ্গীর কবির, মোহাম্মদ আলী সহ ৬ জন গ্রেফতার

মোঃ শাহরিয়ার রিপনঃ

আজ  (৭ জানুয়ারি ) শনিবার ২০২৩ চট্টগ্রাম মহানগর গোয়েন্দা (বন্দর ও পশ্চিম) বিভাগের অভিযান আন্তঃজেলা প্রতারক চক্রের মূলহোতা শেখ জাহাঙ্গীর কবির এবং মোহাম্মদ আলী সহ ৬ জন গ্রেফতার উপ-পুলিশ কমিশনার ডিবি-বন্দর ও পশ্চিম মোহাম্মদ আলী হোসেন, মহোদয়ের সার্বিক তত্বাবধানে এবং অতিঃ উপ-পুলিশ কমিশনার সামীম কবির এবং সহঃ পুলিশ কমিশনার তারেক আজিজ এর নির্দেশনায় পুলিশ পরিদর্শক মোঃ কায়সার হামিদ এর নেতৃত্বে বিশেষ টিমের এসআই মোহাম্মদ রাজীব হোসেন, এসআই মোঃ রবিউল ইসলাম, এএসআই মোঃ জাহিদুল হক, এএসআই তাজুল ইসলাম ও এএসআই রনি মজুমদার ও ফোর্সসহ চট্টগ্রাম শহরের বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে আন্তঃজেলা প্রতারক চক্রের মূলহোতা শেখ জাহাঙ্গীর কবির (৪৬) এবং মোহাম্মদ আলী (৫১) সহ তাদের সহযোগী ৩। মোঃ ওয়াসিম আহমেদ(৩৭), ৪। মোঃ নাজমুল হুদা খান @ নাজমুল (৪৬), ৫। মোঃ রাজিবুল হক @ বাবু (৩৮) এবং ৬। মোঃ শাহজালাল (৫৩) দেরকে চট্টগ্রাম মহানগরের বিভিন্ন স্থানে একটানা ৩৬ ঘন্টা অভিযান পরিচালনা করে আটক করা হয় বল জানান। জিজ্ঞাসাবাদে জানা যায়, আটক শেখ জাহাঙ্গীর কবির (৪৬) এবং মোহাম্মদ আলী (৫১) উক্ত প্রতারক চক্রের মূল হোতা। তারা ঢাকা-চট্টগ্রামের বিভিন্ন আন্তর্জাতিক মানের হোটেলে অবস্থান করে নিজেদেরকে তেল ও চিনির আমদানীকারক বলে পরিচয় দিয়ে থাকে।

পরবর্তীতে তাদের সহযোগী অপরাপর আসামীদের সাথে নিয়ে উক্ত তেল ও চিনি বিক্রির কথা বলে বিভিন্ন ব্যবসায়ীদের নিকট হতে লাখ লাখ টাকা নিয়ে প্রতারনার মাধ্যমে উক্ত টাকা আত্মসাৎ করে। গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে উক্ত প্রতারনার কাজ সংঘটন করে আসলেও প্রতারনার পর গা ঢাকা দেওয়ায় তাদেরকে সনাক্ত করা যাচ্ছিল না।

ডিবি পুলিশ উক্ত প্রতারনার সংবাদ পেয়ে প্রতারনার শিকার ভিকটিমদের সাথে নিয়ে চট্টগ্রাম শহরের বিভিন্ন জায়গায় একটানা ৩৬ ঘন্টা অভিযান পরিচালনা করে প্রতারকদের আটক করতে সক্ষম হয়। তাদের আটক করার পর সমগ্র বাংলাদেশের বিভিন্ন অঞ্চল হতে বিভিন্ন ব্যক্তি তাদের দ্বারা প্রতারনার শিকার হয়েছে মর্মে সংবাদ পাওয়া যাচ্ছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com