রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
নওগাঁর দোহালী গ্রামে নিধূরাম নামে এক কৃষকের সাপের কামড়ে মৃত্যু ‘আর্ত মানবতার সেবায় র‌্যাব” ফেনী জেলার ফুলগাজী এবং দাগনভূঁইয়া উপজেলার বন্যাদুর্গত এলাকায় বন্যার্ত সহস্রাধিক পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করলো র‍্যাব-৭, চট্টগ্রাম। সারাদেশে বৃষ্টি কমে বাড়তে পারে তাপমাত্রা বৃহস্পতিবার থেকে শেয়ারবাজারে স্বাভাবিক সার্কিট ব্রেকার বন্যার্তদের সহায়তায় ৩ কোটি ৯৫ লাখ টাকা দিলো বিভিন্ন প্রতিষ্ঠান বন্যার্তদের জন্য ১৫ লক্ষ টাকার অনুদান ও ত্রান সামগ্রী হস্তান্তর করল সেনা পরিবার কল্যাণ সমিতি, লেডিস ক্লাব ও চিলড্রেন ক্লাব যুবদলের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও পথসভা ৫ দফা দাবিতে শিক্ষানবিশ আইনজীবীরা মুন্সীগঞ্জে টংঙ্গীবাড়ীতে মোটরসাইকেল দূর্ঘটনায় এক যুবকের মূত্যু নওগাঁর রক্ত বেচাকেনা চক্রের সংবাদ সংগ্রহ করতে গিয়ে ২ সাংবাদিক হামলার শিকার

পটিয়া থানার নতুন ওসি প্রিটন সরকার

চট্টগ্রাম জেলার পটিয়া থানার নতুন অফিসার ইনচার্জ (ওসি) হিসাবে পদায়ন করা হয়েছে (সাবেক বায়েজিদ বোস্তামী ও শ্রীপুর থানার ওসি) ইন্সপেক্টর প্রিটন সরকারকে।
গত ৭ এপ্রিল (শুক্রবার) রাতে পটিয়া থানার বিদায়ী ওসি মো. রেজাউল করিম মজুমদারের কাছ থেকে নতুন অফিসার ইনচার্জ (ওসি) প্রিটন সরকার দায়িত্বভার গ্রহণ করেন।

গত ৬ এপ্রিল (বৃহস্পতিবার) চট্টগ্রাম জেলা পুলিশের এক আদেশে পটিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) পদে রদবদল করা হয়েছে। চট্টগ্রাম জেলার পুলিশ সুপার (এসপি) এস এম শফিউল্লাহ স্বাক্ষরিত এক আদেশে জেলা পুলিশের ইন্সপেক্টর প্রিটন সরকারকে পটিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) হিসাবে পদায়ন করা হয়।

 

পটিয়া থানার বিদায়ী অফিসার ইনচার্জ (ওসি) মো. রেজাউল করিম মজুমদারকে চট্টগ্রাম জেলা পুলিশের ইন্সপেক্টর পদে বদলি করা হয়। উল্লেখ্য, পটিয়া থানার নবাগত ওসি প্রিটন সরকার ইতিপূর্বে সিএমপির বায়েজিদ বোস্তামী থানা ও মাগুরা জেলার শ্রীপুর থানায় অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে সফলতার সাথে দায়িত্ব পালন করেন। তিনি দীর্ঘ এক যুগেরও বেশি সময় সিএমপিতে কর্মরত থাকা কালে অস্ত্র, মাদক ও তালিকাভুক্ত সন্ত্রাসী গ্রেফতারে সফলতার স্বাক্ষর রাখেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

১৫

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com