রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০২:০১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
চট্টগ্রামের ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের কণ্যা শিশু ধর্ষণ পুলিশের অভিযানে গাজীপুর থেকে চুরি হওয়া ১০,০৯০ পিস টি-শার্ট চট্টগ্রামে উদ্ধার কম্বাইন্ড হিউম্যান রাইটস ওয়ার্ল্ড এর উদ্যোগে পাঞ ঞা জ্যোতি ভিক্ষু সংবর্ধিত  সিএমপি কমিশনারের প্রথম ‘ওপেন হাউজ ডে’-তে সেবা নিলেন ৮৪ জন সেবাপ্রত্যাশী আজ দেশে ফিরছেন লিবিয়ায় ‘বিপদগ্রস্ত’ ১৫৪ জন অভিবাসী পানছড়ির দূর্গম কচুছড়িতে ৩ বিজিবি’র বিনামূল্যে চিকিৎসা সেবা নওগাঁর মান্দায় পারিবারিক বিরোধের জের ধরে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ চট্টগ্রামের সীতাকুন্ড থানার হত্যা মামলার দীর্ঘদিন ধরে পলাতক ওয়ারেন্টভুক্ত আসামি আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম মেধাবীদের হাতে থাকলে দেশ পথ হারাবে না আগামীর বাংলাদেশ রাজশাহীতে চাঁদাবাজদের বিরুদ্ধে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি

পথশিশুদের সাথে অন্যরকম ঈদ আনন্দে হেলাল আকবর চৌধুরী বাবর

প্রায় দুই বছরের করোনা গ্লানি পেরিয়ে বিশ্ব যখন নতুন করে দাড়িয়েছে তখনি নগরীর সুবিধাবঞ্চিত পথ শিশুদের নিয়ে ভিন্ন ধরণের ঈদ উদযাপন করলেন সাবেক কেন্দ্রীয় যুবলীগ নেতা হেলাল আকবর চৌধুরী বাবর।

আজ ঈদের নামাজ শেষে নগরীর পুরাতন রেল ষ্টেশন ও নন্দনকানন এলাকায় ভাসমান কিছু সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে তিনি ঈদের সেমাই ও নতুন টাকার ঈদ সালামি বিতরণ করেন। এতে আনন্দে আত্মহারা এসব সুবিধা বঞ্চিত শিশুরা।এসময় তাদের সাথে একই ফ্রেমে ছবি তুলেন তিনি।

ব্যাতিক্রম ধর্মী ঈদ উদযাপন বিষয়ে হেলাল আকবর চৌধুরী বাবর বলেন, দীর্ঘ ১মাসের সিয়াম সাধনার পর মুসলিমদের সর্বোচ্চ ধর্মীয় উৎসব ঈদুল ফিতর উদযাপিত হয়।ঈদ কোন নির্দিষ্ট শ্রেণী গোষ্ঠীর নয়, এই উৎসব সমাজের ধনী গরীব সকল শ্রেণী পেশার মানুষের। তাই ঈদ আনন্দ সুবিধা বঞ্চিতদের সাথে ভাগাভাগি করতে আমাদের এই আয়োজন। সেমাই ও নতুন টাকা পেয়ে আজ তারা যে আনন্দ পেয়েছে সেটাই আমার কাছে এই বছরের অন্যরকম এক ঈদ আনন্দ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com