সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
৫নং চরজুবিলী ইউনিয়ন যুবদলের আলোচনা সভা অনুষ্ঠিত নওগাঁর নিয়ামতপুর বালাহৈর গ্রামের বিকলঙ্গ সুলতানা ইয়াসমিন ভিক্ষা করে সংসার চালায় রূপগঞ্জের কাঞ্চন সেতুর টোল আদায় বন্ধের দাবীতে ছাত্র-জনতার বিক্ষোভ  সড়ক অবরোধ চট্টগ্রামের ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের কণ্যা শিশু ধর্ষণ পুলিশের অভিযানে গাজীপুর থেকে চুরি হওয়া ১০,০৯০ পিস টি-শার্ট চট্টগ্রামে উদ্ধার কম্বাইন্ড হিউম্যান রাইটস ওয়ার্ল্ড এর উদ্যোগে পাঞ ঞা জ্যোতি ভিক্ষু সংবর্ধিত  সিএমপি কমিশনারের প্রথম ‘ওপেন হাউজ ডে’-তে সেবা নিলেন ৮৪ জন সেবাপ্রত্যাশী আজ দেশে ফিরছেন লিবিয়ায় ‘বিপদগ্রস্ত’ ১৫৪ জন অভিবাসী পানছড়ির দূর্গম কচুছড়িতে ৩ বিজিবি’র বিনামূল্যে চিকিৎসা সেবা নওগাঁর মান্দায় পারিবারিক বিরোধের জের ধরে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ

শ্রীমঙ্গলে দুই অপহৃত উদ্ধার, আটক ৪

সিলেট থেকে দুই দিন মজুরকে কাজ দেওয়ার কথা বলে শ্রীমঙ্গলে এনে আটক করে এক লক্ষ টাকা মুক্তিপণ দাবি করার ঘটনায় ৪ জনকে আটক করেছে পুলিশ।

এ ঘটনায় গতকাল বৃহস্পতিবার শ্রীমঙ্গল থানায় অপহরণ মামলা হলে শুক্রবার (২২ এপ্রিল) অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত ৪ আসামিকে আটক করে।

আটককৃতরা হলেন, মোঃ মাসুক মিয়া (৩২), মোঃ নাসির মিয়া (৩২), ৩। মোঃ মোজাক্কির আহমেদ রাফি (২০), ৪। মোঃ মুসলিম আহমেদ আলভী (২৫)।

শ্রীমঙ্গল থানা সুত্র জানায়, আসামি মাসুক মিয়া মোবাইল ফোনে সাইফুল মিয়াকে কাজ দিবে বলে শ্রীমঙ্গল আসার কথা কলে। এরপর মাসুকের কথামতো গতকাল বৃহস্পতিবার সকালে সাইফুল মিয়া ও তার অন্য এক সহযোগি মোঃ জাবেদ মিয়াকে নিয়ে সিলেট রওয়ানা হয়। এক পর্যায়ে মৌলভীবাজার সদর উপজেলার সরকার বাজার এলাকায় সকাল সাড়ে ১১টায় আটকৃত আসামি মোঃ মাসুক মিয়া, মোঃ নাসির মিয়া ও মোঃ মোজাক্কির আহমেদ রাফি মোঃ মুসলিম আহমেদ আলভীসহ আরো ২/৩ জন মিলে আসামি তাদরে দুজনকে জোর পূর্বক অপহরন করে ১টি নোহাগাড়ী যোগে শ্রীমঙ্গল সিন্দুরখান রোডের খাসগাঁও ইকরা মাদরাসার সামনে ৪ নং আসামীর ভাড়াটিয়া বাসায় এনে আটকে রেখে এক লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা। এক পর্যায়ে সাইফুল মিয়া তার বাড়ি থেকে বিকাশে টাকা এনে দেওয়ার কথা বলে অপহরণকারীতের কাছ থেকে বিকাশ নাম্বার নেয়। সেই বিকাশ নাম্বার সাইফুল তার ভাগনা উজ্জলকে দেয়। তাৎক্ষনিক উজ্জল অপহরণকারীতেদর বিকাশ নাম্বার শ্রীমঙ্গল থানাকে অবহিত করে। উজ্জলের দেওয়া বিকাশ নাম্বারের সুত্রধরে শ্রীমঙ্গল অফিসার ইনচার্জ শামীম অর রশীদ তালুকদার এর নিদের্শনা মোতাবেক পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ হুমায়ুন কবির এর নেতৃত্বে এসআই/মুহাম্মদ আসাদুর রহমান, এসআই/জিয়াউর রহমান, এসআই/কামরুল হাসান সহ সঙ্গীয় অন্যান্য অফিসার ও ফোর্সের সহায়তায় অভিযান পরিচালনা করিয়া শ্রীমঙ্গল থানাধীন খাসগাঁও সাকিনস্থ ইকরা মাদরাসার সামনে ৪ নং আসামি ভাড়াটিয়া বাসা হইতে ভিকটিমদের উদ্ধার করেন এবং আসামীদের গ্রেফতার করেন।

পরে এ বিষয়ে ভিকটিম সাইফুল মিয়ার ভাগ্নে মোঃ উজ্জল মিয়ার অভিযোগের প্রেক্ষিতে শ্রীমঙ্গল থানার মামলা নং-২৮, তারিখ-২২/০৪/২০২২ইং দায়ের পূর্বক আসামিদের মৌলভীবাজার বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com