সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
৫নং চরজুবিলী ইউনিয়ন যুবদলের আলোচনা সভা অনুষ্ঠিত নওগাঁর নিয়ামতপুর বালাহৈর গ্রামের বিকলঙ্গ সুলতানা ইয়াসমিন ভিক্ষা করে সংসার চালায় রূপগঞ্জের কাঞ্চন সেতুর টোল আদায় বন্ধের দাবীতে ছাত্র-জনতার বিক্ষোভ  সড়ক অবরোধ চট্টগ্রামের ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের কণ্যা শিশু ধর্ষণ পুলিশের অভিযানে গাজীপুর থেকে চুরি হওয়া ১০,০৯০ পিস টি-শার্ট চট্টগ্রামে উদ্ধার কম্বাইন্ড হিউম্যান রাইটস ওয়ার্ল্ড এর উদ্যোগে পাঞ ঞা জ্যোতি ভিক্ষু সংবর্ধিত  সিএমপি কমিশনারের প্রথম ‘ওপেন হাউজ ডে’-তে সেবা নিলেন ৮৪ জন সেবাপ্রত্যাশী আজ দেশে ফিরছেন লিবিয়ায় ‘বিপদগ্রস্ত’ ১৫৪ জন অভিবাসী পানছড়ির দূর্গম কচুছড়িতে ৩ বিজিবি’র বিনামূল্যে চিকিৎসা সেবা নওগাঁর মান্দায় পারিবারিক বিরোধের জের ধরে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ

ক্ষুদ্র নৃ গোষ্টীর জন্য গৃহ ও সিড়ি নির্মাণ কাজের পরিদর্শন

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জীবনমানউন্ননে ‘বিশেষ এলাকার জন্য সহায়তা ( পার্বত্য চট্টগ্রাম ব্যতীত ) ক্ষুদ্র নৃ – গোষ্ঠী সম্প্রদায়ের জন্য প্রধানমন্ত্রীর উপহার গৃহ ও পাহাড়ী এলাকায় বসবাসরতদের জন্য সিড়ি নির্মাণ পরিদর্শন করেছেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের মহাপরিচালক মামুন মোর্শেদ।

বৃহস্পতিবার দুপুরে স্থানীয় প্রশাসনের কর্মকর্তাদের নিয়ে মহাপরিচালক মামুন মোর্শেদ লাংলিয়া ছড়া খাসিয়া পুঞ্জির টিপড়াছড়াসহ বিভিন্ন এলাকায় নৃ-গোষ্টীদের জন্য ৭টি ঘর ও পাহাড় বেয়ে বাড়িতে উঠার জন্য নির্মিত সিড়ি পরিদর্শন করেন তিনি। এসময় মৌলভীবাজার জেলার অতিরিক্ত জেলা প্রশাসক ( ভুমি ) মেহেদী হাসান, শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ আসাদুজ্জামান, সিন্দুরখান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইয়াসিন আরাফাত রবিন ও শ্রীমঙ্গল উপজেলার ক্ষুদ্র নৃ – গোষ্ঠী সমন্বয় তাজুল ইসলাম জাবেদ সহ লাংলিয়া ছড়া, নাহার খাসিয়া পুঞ্জির গারো ও খাসি সম্প্রদায় উপস্থিত ছিলেন। শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম এর উদ্যোগে ১টি করে সেলাই মেশিন, সাতটি পরিবার হাতে তুলে দেন। এছাড়াও ৫ জন শিক্ষার্থীর হাতে নগদ ৯ হাজার ৬০০টাকা বিতরণ করা হয়।

প্রধানমন্ত্রীর কার্যালয়ের মহাপরিচালক মামুন মোর্শেদ। ক্ষুদ্র নৃ গোষ্টীর অসুস্থ দুই নারীকে ৪ হাজার টাকা চিকিৎসা সহায়তা প্রদান করেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com