শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
চট্টগ্রামের ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের কণ্যা শিশু ধর্ষণ পুলিশের অভিযানে গাজীপুর থেকে চুরি হওয়া ১০,০৯০ পিস টি-শার্ট চট্টগ্রামে উদ্ধার কম্বাইন্ড হিউম্যান রাইটস ওয়ার্ল্ড এর উদ্যোগে পাঞ ঞা জ্যোতি ভিক্ষু সংবর্ধিত  সিএমপি কমিশনারের প্রথম ‘ওপেন হাউজ ডে’-তে সেবা নিলেন ৮৪ জন সেবাপ্রত্যাশী আজ দেশে ফিরছেন লিবিয়ায় ‘বিপদগ্রস্ত’ ১৫৪ জন অভিবাসী পানছড়ির দূর্গম কচুছড়িতে ৩ বিজিবি’র বিনামূল্যে চিকিৎসা সেবা নওগাঁর মান্দায় পারিবারিক বিরোধের জের ধরে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ চট্টগ্রামের সীতাকুন্ড থানার হত্যা মামলার দীর্ঘদিন ধরে পলাতক ওয়ারেন্টভুক্ত আসামি আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম মেধাবীদের হাতে থাকলে দেশ পথ হারাবে না আগামীর বাংলাদেশ রাজশাহীতে চাঁদাবাজদের বিরুদ্ধে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি

বন্যপ্রাণী উদ্ধারে টিম ‘SRTB’

গত ১৯ শে জুলাই রাত ৯ টার দিকে চট্টগ্রাম হামজারবাগ এরিয়ার গ্রীনভিউ আবাসিক এলাকার ১ নং রোডের একটি বহুতল ভবনে সাপ দেখা গেলে Snake Rescue Team Bangladesh এর সাথে যোগাযোগ করা হয়। সাথে সাথে Snake Rescue Team Bangladesh এর মেম্বার এবং চট্টগ্রাম পলিটেকনিক ইনস্টিটিউট রোভার স্কাউট গ্রুপের রোভারমেট মোঃ রাকিব হোসেন ঘটনাস্থলে হাজির হয়ে রোভারমেট তাহিম উদ্দিন নিহাদ ও সহকারী রোভারমেট শাহাদাত হোসেন সহযোগিতায় একটি ঘরগিন্নি সাপ/Common Wolf Snake (নির্বিষ) উদ্ধার করেন।

পরবর্তীতে সাপটিকে তার উপযুক্ত পরিবেশে অবমুক্ত করা হয়।

Snake Rescue Team Bangladesh দীর্ঘদিন যাবত সাপসহ সকল বন্যপ্রাণী উদ্ধার, বন্যপ্রাণী সম্পর্কিত অপরাধ প্রতিরোধ, সাপ এর সম্পর্কে সাধরণত মানুষকে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে কাজ করে আসছে।

চট্টগ্রাম সহ বাংলাদেশের সকল জেলায় দক্ষ ও অভিজ্ঞ উদ্ধারকারী টিম এর মাধ্যমে প্রায় প্রতিদিন একাধিক সাপ ও বন্যপ্রাণীকে বিপজ্জনক অবস্থা থেকে উদ্ধার করে আসছে।

সাপ ও বন্যপ্রাণী সম্পর্কিত কোনো সমস্যা ও জিজ্ঞাসা থাকলে যোগাযোগ করুন Snake Rescue Team Bangladesh এর  অফিশিয়াল ফেইসবুক পেইজে ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com