শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৩ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
চট্টগ্রামের ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের কণ্যা শিশু ধর্ষণ পুলিশের অভিযানে গাজীপুর থেকে চুরি হওয়া ১০,০৯০ পিস টি-শার্ট চট্টগ্রামে উদ্ধার কম্বাইন্ড হিউম্যান রাইটস ওয়ার্ল্ড এর উদ্যোগে পাঞ ঞা জ্যোতি ভিক্ষু সংবর্ধিত  সিএমপি কমিশনারের প্রথম ‘ওপেন হাউজ ডে’-তে সেবা নিলেন ৮৪ জন সেবাপ্রত্যাশী আজ দেশে ফিরছেন লিবিয়ায় ‘বিপদগ্রস্ত’ ১৫৪ জন অভিবাসী পানছড়ির দূর্গম কচুছড়িতে ৩ বিজিবি’র বিনামূল্যে চিকিৎসা সেবা নওগাঁর মান্দায় পারিবারিক বিরোধের জের ধরে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ চট্টগ্রামের সীতাকুন্ড থানার হত্যা মামলার দীর্ঘদিন ধরে পলাতক ওয়ারেন্টভুক্ত আসামি আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম মেধাবীদের হাতে থাকলে দেশ পথ হারাবে না আগামীর বাংলাদেশ রাজশাহীতে চাঁদাবাজদের বিরুদ্ধে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি

কাপ্তাই রাস্তা মাথা এলাকায় যানযট সহ অবৈধ স্থাপনের উচ্ছেদ অভিযান

চট্টগ্রাম কাপ্তাই রাস্তা মাথা এলাকায় ট্রাফিক উত্তর জোনের এডিসি কাজি মোহাম্মদ হুমায়ুন রশিদ ও টিআই মোশাররফ সহ যানযট নিরাশন করতে এই উচ্ছেদ অভিযান সম্পন্ন করেন। ২৭ জুন (রবিবার) দুপুর সাড়ে ১২টার সময় এই উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়েছে।

উচ্ছেদ ও যানযটের ব্যাপারে ট্রাফিক উত্তর জোনের এডিসি কাজি মোহাম্মদ হুমায়ুন রশিদ এর কাছে জানতে চাইলে তিনি বলেন,অবৈধভাবে রাস্তার দুইপাশ দখল করে অবৈধভাবে রাস্তার উপরে স্থাপন বসানোর কারনে জ্যামযট সৃষ্টি হচ্ছে, রাস্তার দুইপাশ জাতে সবসময় পরিস্কার পরিচ্ছন্নতা থাকে।

তিনি বলেন,অনেক সময় জ্যামযটের কারনে দুর্ঘটনার কবলে পরতে হয় সাধারণ মানুষকে,সাধারণ মানুষের চলাচলের রাস্তা নিরাপত্তা করতে আমাদের এই অভিযান আব্যাহিত থাকবে বলে জানান এডিসি কাজি মোহাম্মদ  হুমায়ুন রশিদ।

এব্যাপারে টি আই মোশাররফ এর কাছে জানতে চাইলে তিনি বলেন,ট্রাফিক বিভাগের উদ্ধোধন কর্মকর্তা এডিসি হুমায়ুন কবির স্যারের নির্দশনায় আজকের এই অভিযান করা হয়েছে,সামনে ঈদুল আজহা উপলক্ষে এই রাস্তায় জাতে জ্যামযট সৃষ্টি না হয়,আমরা আগে থেকেই রাস্তা পরিস্কার পরিচ্ছন্নতা রাখার জন্য আমাদের এই অভিযান করা হচ্ছে।

তিনি আর ও বলেন,কাপ্তাই মোড় এলাকায় রাস্তার দুইপাশে যসব দোকানপাট বসানো হয়েছে,এই দোকানগুলোর জন্য যানবাহন ও সাধারণ মানুষ চলাচল করতে সমস্যা হচ্ছে,যানবাহন ও সাধারণ মানুষের চলাচলের রাস্তাটি পরিস্কার পরিচ্ছন্নতা করে যাচ্ছি আমরা।

তিনি বলেন,এপযন্ত দুইটি গ্রাম সিএনজি ও একটি ব্যাটারী চালিত টমটম গাড়ী মামলা দিযেছি,এবং দুইটি মোটরসাইকেল টু করা হয়েছে,আমাদের এই অভিযান প্রতিনিহত চলবে,বলে জানান টিআই মোশাররফ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com