শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
চট্টগ্রামের ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের কণ্যা শিশু ধর্ষণ পুলিশের অভিযানে গাজীপুর থেকে চুরি হওয়া ১০,০৯০ পিস টি-শার্ট চট্টগ্রামে উদ্ধার কম্বাইন্ড হিউম্যান রাইটস ওয়ার্ল্ড এর উদ্যোগে পাঞ ঞা জ্যোতি ভিক্ষু সংবর্ধিত  সিএমপি কমিশনারের প্রথম ‘ওপেন হাউজ ডে’-তে সেবা নিলেন ৮৪ জন সেবাপ্রত্যাশী আজ দেশে ফিরছেন লিবিয়ায় ‘বিপদগ্রস্ত’ ১৫৪ জন অভিবাসী পানছড়ির দূর্গম কচুছড়িতে ৩ বিজিবি’র বিনামূল্যে চিকিৎসা সেবা নওগাঁর মান্দায় পারিবারিক বিরোধের জের ধরে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ চট্টগ্রামের সীতাকুন্ড থানার হত্যা মামলার দীর্ঘদিন ধরে পলাতক ওয়ারেন্টভুক্ত আসামি আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম মেধাবীদের হাতে থাকলে দেশ পথ হারাবে না আগামীর বাংলাদেশ রাজশাহীতে চাঁদাবাজদের বিরুদ্ধে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি

চুনতিতে সরকারী কালভার্টের জায়গা দখল করে দোকান নির্মাণ

গুডিয়ে দিলো এসিল্যান্ড চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চুনতি ইউনিয়নের ৩নং ওয়ার্ডস্থ জেএম সিকদার পাড়ায় সরকারি কালভার্টের জায়গায় পানি চলাচলের পথ বন্ধ করে দোকান নির্মাণ করায় অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

এসময় অবৈধ দখলকৃত জায়গাটি এক্সকেভেটর দিয়ে উচ্ছেদ অভিযান করে দোকানটি গুডিয়ে দেওয়া হয়। আজ  (৭ আগস্ট) রবিবার সকালে ভ্রাম্যমাণ আদালতে এ অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মোহাম্মদ শাহজাহান।

অভিযানকালে লোহাগাড়া থানার এসআই মোজাম্মেল হক, চুনতি ইউনিয়ন ভূমি অফিসের সহকারী ভূমি কর্মকর্তা মুহাম্মদ ইদ্রিস, পুলিশ বাহিনীর সদস্য,স্থানীয় জনপ্রতিনিধি ও ভূমি অফিসের কর্মকর্তা-কর্মচারীবৃন্দরা উপস্থিত ছিলেন। নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মোহাম্মদ শাহজাহান জানান, উপজেলার চুনতি ইউনিয়নের ৩নং ওয়ার্ডস্থ জেএম সিকদার পাড়ায় হোসেন আহম্মদের পুত্র এরফান সওদাগর প্রভাব কাটিয়ে সরকারি কালভার্টের জায়গায় পানি চলাচলের পথ বন্ধ করে দোকান নির্মাণ করছিল।

নির্দেশনা দেওয়া সত্বেও না সরানোর কারণে মোবাইল কোর্ট পরিচালিত করে অবৈধ দখল থেকে মুক্ত করে পানি চলাচল উপযোগী করে দেওয়া হয়। এসময় দোকান গুডিয়ে দেওয়া হয়।জনস্বার্থে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com