সোমবার, ০২ অক্টোবর ২০২৩, ০৩:১৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
প্রকাশক ও সম্পাদক : মোঃ বিল্লাল হোসেন।  আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট রাসেল । ব্যবস্থাপনা সম্পাদক: কাজী মোস্তফা রুমি । যোগাযোগ : ০৩১-৭২৮০৮৫, ০১৮১১৫৮৮০৮০ মেইল: bdprotidinkhabor@gmail.com জহুর উল্লাহ বিল্ডিং (৩য় তলা), পানওয়ালা পাড়া, চৌমুহনী, উত্তর আগ্রাবাদ ১২৭৭, চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
অ্যামাজনের নদীতে শতাধিক ডলফিন নিহত ২৪ ঘণ্টায় ২ হাজার ৮৮২ জন নতুন ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি শ্রীমঙ্গলে উপজেলা প্রশাসন ও ভোক্তার যৌথ বাজার মনিটরিং, ৩ প্রতিষ্টানকে জরিমানা রাউজানে চাঞ্চল্যকর কলেজ ছাত্র শিবলী সাদিক হৃদয়’কে হত্যা মামলার ২ আসামী আটক মাতারবাড়ী কয়লা বিদ্যুৎকেন্দ্র আরও ১৫০ কোটি ডলার ঋণ দিচ্ছে জাইকা এবার ভারতে দূতাবাসের কার্যক্রম বন্ধের ঘোষণা দিল আফগানিস্তান বেগম খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার বিষয়ে আবেদনের মতামত পাঠিয়ে দেয়া হবে আজ : আইনমন্ত্রী শ্রীমঙ্গলে বিশ্ব হার্ড দিবস উপলক্ষে সপ্তাহব্যপী কর্মসূচী উদ্বোধন স্বচ্ছ ভারত দিবস পালন ডিএলএসএর উদ্যোগে পোস্ট গ্র্যাজুয়েট এসোসিয়েশন এর কমিটি গঠন

করোনা ভ্যাকসিন নীতিমালার বিরুদ্ধে ক্ষোভে ফুঁসছে যুক্তরাষ্ট্র

করোনা ভ্যাকসিন নীতিমালার বিরুদ্ধে ক্ষোভে ফুঁসছে যুক্তরাষ্ট্র। গতকাল (২৩ জানুয়ারি) রবিবার  রাজধানী ওয়াশিংটনে পদযাত্রা ও বিক্ষোভ সমাবেশ করেন কমপক্ষে ২০ হাজার মার্কিনি।

ওয়াশিংটন মনুমেন্ট থেকে লিংকন মেমোরিয়াল পর্যন্ত ছিল পদযাত্রা। এসময় বাধ্যতামূলক টিকা গ্রহণ এবং মাস্ক পরিধানের বিরুদ্ধে শ্লোগান দেন তারা। তাদের অভিযোগ, জীবানু অস্ত্রের বিরুদ্ধে অকার্যকর ভ্যাকসিন।

কারণ, দুই বছরের মহামারিতে, ৮ লাখ ৯০ হাজারের মতো মানুষের মৃত্যু হয়েছে যুক্তরাষ্ট্রে। একইসাথে, লকডাউন এবং নানা শিষ্টাচার-বিধিমালার কারণে মারাত্মক ক্ষতিগ্রস্ত দেশটির অর্থনীতিও।

গেলো বছরই বাইডেনের প্রস্তাবিত ভ্যাকসিন নীতিমালা খারিজ করে দেন সুপ্রিম কোর্ট। সেখানে সবার স্বাস্থ্য সুরক্ষায় সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে বাধ্যতামূলক টিকা গ্রহণের পরামর্শ ছিল, যা মানতে নারাজ বহু মার্কিন রাজ্য এবং কোম্পানি।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com