শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১০:৫৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
প্রকাশক ও সম্পাদক : মোঃ বিল্লাল হোসেন।  আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট রাসেল । যোগাযোগ : ০৩১-৭২৮০৮৫, ০১৮১১৫৮৮০৮০ মেইল: bdprotidinkhabor@gmail.com জহুর উল্লাহ বিল্ডিং (৩য় তলা), পানওয়ালা পাড়া, চৌমুহনী, উত্তর আগ্রাবাদ ১২৭৭, চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
নব-নিযুক্ত ভিসি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ড.আবু তাহের নওগাঁর মহাদেবপুরে বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন ও আলোচনা সভা অনুষ্ঠান অনুষ্ঠিত যশোরে ৩২ পিস স্বর্ণের বারসহ দুই ব্যাবসায়ী কে আটক করেছে ডিবি দ্রব্যমুল্যে সহনীয় রাখতে মাঠে এসিল্যান্ড,৬টি প্রতিষ্ঠানকে ২১হাজার টাকা জরিমানা নওগাঁর মহাদেবপুরের চৌরাশিয়া স্টার রাইচ মিলের মালেকার পরকীয়ার জেরে ধরে বুলু খুন ইউএনও এবং এসিল্যান্ড কে প্রত্যাহার নয় বরখাস্তের দাবী – বিএমউজে  সিআরএ এর আলোচনা সভা ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত চট্টগ্রামের সাতকানিয়া গাজা সেবন কালে হাতেনাতে ধরা পড়ায় যুবকের ছয় মাসের কারাদণ্ড নওগাঁ জেলা বিভিন্ন উপজেলায় নানা আয়োজনে মধ্য দিয়ে আন্তর্জাতিক নারী দিবস পালিত অপরাধ দমনে পুলিশ বাহিনী এখন কার্যকর ভূমিকা পালনে সক্ষম: ওসি রাশেদুল ইসলাম

হঠাৎ ফেসবুক লাইভে মৌসুমী

ঢালিউডের প্রিয়দর্শনী খ্যাত অভিনেত্রী আরিফা জাহান মৌসুমীকে ফেসবুক লাইভে কখনো আসতে দেখা যায়নি। তবে হঠাৎ করেই ফেসবুক লাইভে যুক্ত হলেন এ অভিনেত্রী।

বৃহস্পতিবার (৭ জুলাই) চিত্রনায়িকা মৌসুমী একটি প্রতিষ্ঠানের ফেসবুক পেজের লাইভে যুক্ত হন। লাইভ এসে তিনি প্রায় আধাঘণ্টা তার ভক্ত দর্শকের সামনে ওই প্রতিষ্ঠানটির বিভিন্ন পণ্যের বিষয় নিয়ে বিস্তর আলোচনা করেন।

মূলত সোনা বিক্রেতা প্রতিষ্ঠান ডায়মন্ড ওয়ার্ল্ড ঈদ উপলক্ষে বিভিন্ন ডিজাইজের অলংকার বিশেষমূল্য ছাড় দিচ্ছে। সেই অলংকারের বিজ্ঞাপনের জন্য মৌসুমীকে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে তাকে যুক্ত করে প্রতিষ্ঠানটি। এরই ধারাবাহিকতায় প্রতিষ্ঠানটির প্রমোশন অনুষ্ঠানের লাইভে যুক্ত হন নায়িকা।

এদিকে চিত্রনায়িকা মৌসুমী মাঝে বিরতি দিয়ে সিনেমার কাজে আবারও ফিরছেন। সম্প্রতি এ নায়িকা ‘সোনারচর’ সিনেমার ডাবিংয়ে অংশ নেন। এ সিনেমায় মৌসুমীর বিপরীতে আছেন তার স্বামী অভিনেতা ওমর সানী। তার সহশিল্পী হিসেবে আছেন আলোচিত চিত্রনায়ক জায়েদ খান।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com