বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:৫৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
প্রকাশক ও সম্পাদক : মোঃ বিল্লাল হোসেন।  আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট রাসেল । যোগাযোগ : ০৩১-৭২৮০৮৫, ০১৮১১৫৮৮০৮০ মেইল: bdprotidinkhabor@gmail.com জহুর উল্লাহ বিল্ডিং (৩য় তলা), পানওয়ালা পাড়া, চৌমুহনী, উত্তর আগ্রাবাদ ১২৭৭, চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
নব-নিযুক্ত ভিসি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ড.আবু তাহের নওগাঁর মহাদেবপুরে বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন ও আলোচনা সভা অনুষ্ঠান অনুষ্ঠিত যশোরে ৩২ পিস স্বর্ণের বারসহ দুই ব্যাবসায়ী কে আটক করেছে ডিবি দ্রব্যমুল্যে সহনীয় রাখতে মাঠে এসিল্যান্ড,৬টি প্রতিষ্ঠানকে ২১হাজার টাকা জরিমানা নওগাঁর মহাদেবপুরের চৌরাশিয়া স্টার রাইচ মিলের মালেকার পরকীয়ার জেরে ধরে বুলু খুন ইউএনও এবং এসিল্যান্ড কে প্রত্যাহার নয় বরখাস্তের দাবী – বিএমউজে  সিআরএ এর আলোচনা সভা ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত চট্টগ্রামের সাতকানিয়া গাজা সেবন কালে হাতেনাতে ধরা পড়ায় যুবকের ছয় মাসের কারাদণ্ড নওগাঁ জেলা বিভিন্ন উপজেলায় নানা আয়োজনে মধ্য দিয়ে আন্তর্জাতিক নারী দিবস পালিত অপরাধ দমনে পুলিশ বাহিনী এখন কার্যকর ভূমিকা পালনে সক্ষম: ওসি রাশেদুল ইসলাম

সূর্য শিক্ষা পরিবার প্রধান কার্যালয়ে প্রথম সেমিস্টার পরীক্ষা’২৩র ফলাফল ঘোষণা

সূর্য শিক্ষা পরিবার প্রধান কার্যালয়ে প্রথম সেমিস্টার পরীক্ষা’২৩র ফলাফল ঘোষণা

কাজী মোস্তফা রুমি,ব্যবস্থাপনা সম্পাদক: নাগরপুর উপজেলার অন্যতম ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান সূর্য আইডিয়াল স্কুল প্রধান কার্যালয়ে ১ম সেমিস্টার পরীক্ষা’২৩ এর ফলাফল আজ ১১ই মে’২৩ সকাল ১০ ঘটিকার সময় ঘোষণা করা হয়।

সূর্য আইডিয়াল স্কুল, প্রধান কার্যালয়ের প্রধান শিক্ষক ও নাগরপুর সরকারি কলেজের খন্ডকালীন প্রভাষক নুরুন্নাহার এর সঞ্চালনায় ফলাফল ঘোষণা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সূর্য শিক্ষা পরিবারের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, বাংলাদেশ কিন্ডারগার্টেন স্কুল এন্ড কলেজ ঐক্য পরিষদ- নাগরপুর উপজেলার শাখা ও নাগরপুর উপজেলা কিন্ডারগার্টেন সমিতির সাধারণ সাধারণ সম্পাদক, উদীয়মান তরুণ শিক্ষক নেতা মোঃ গোলাম মোস্তফা গোলাম (এম.এস.এস -রাষ্ট্রবিজ্ঞান)।

এছাড়াও সূর্য আইডিয়াল স্কুল, প্রধান কার্যালয়ের সকল শিক্ষক-শিক্ষিকা মন্ডলী উপস্থিত ছিলেন।

সকল ছাত্র-ছাত্রী তাদের অভিভাবক অভিভাবিকাদের নিয়ে স্বতঃস্ফূর্তভাবে যথা সময়ে বিদ্যালয়ে উপস্থিত হয়।

ফলাফল ঘোষণা শেষে সূর্য শিক্ষা পরিবারের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোঃ গোলাম মোস্তফা গোলাম গণমাধ্যমকে বলেন- সূর্য শিক্ষা পরিবার নাগরপুরে ব্যতিক্রমী এবং পরিবর্তনের প্রত্যয় নিয়ে এসেছে। স্মার্ট বাংলাদেশে স্মার্ট প্রতিষ্ঠান হচ্ছে সূর্য শিক্ষা পরিবার। ফাইনাল সেমিস্টার পরীক্ষার ফলাফলের মাধ্যমে আমরা একটি ছাত্র-ছাত্রীর সার্বিক মূল্যায়ন করতে পারি এবং যা একটি শিক্ষার্থীকে প্রতিযোগিতার দিকে ধাবিত করে। সেই সাথে নতুনভাবে শিক্ষা ক্ষেত্রে উৎসাহ পায়।

আমি আজকের এই ফলাফল ঘোষণা অনুষ্ঠানে যারা ভালো ফলাফল করেছে তাদেরকে অভিনন্দন এবং ধন্যবাদ জানাই এবং যারা ভালো ফলাফল করতে পারো নাই তারা আগামী দিনের জন্য ভালোভাবে প্রস্তুতি নাও। ইনশাআল্লাহ, তোমরাও ভালো করতে পারবে।

আমি উপস্থিত সম্মানিত সকল অভিভাবক-অভিভাবিকা মন্ডলীকে সূর্য শিক্ষা পরিবারের পক্ষ হতে আজকের এই ফলাফল ঘোষণা অনুষ্ঠানে উপস্থিত হওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com