শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৫৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।

শ্রীমঙ্গলে মাটি ব্যবস্থাপনা আইনে এক ব্যক্তিকে ৫০ হাজার টাকার অর্থদন্ড

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে অবৈধভাবে বালু উত্তোলনের অপরাধে এক ব্যক্তিকে ৫০ হাজার টাকার অর্থদন্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত।আজ (২০ নভেম্বর) রবিবার  মৌলবীবাজার জেলা প্রশাসক ও জেলা বিজ্ঞ ম্যাজিস্ট্রেট মীর নাহিদ আহসানের নির্দেশে শ্রীমঙ্গল উপজেলার মির্জাপুর ইউনিয়নের দিনারপুর চা বাগানের পাশে ভবানপুর নামকস্থানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (এসিল্যান্ড) ও রিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট সন্ধীপ তালুকদার। এসময় অবৈধভাবে ছড়া থেকে বালু উত্তোলনের অপরাধে ফয়সল নামের এক বালু ব্যবস্য়ীকে অর্থদন্ড প্রদান করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট সন্ধীপ তালুকদার জানান, ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ফয়সল নামের এক ব্যক্তিকে অবৈধভাবে বালু উত্তোলনের অপরাধে বালু মহাল ও মাটি ব্যবস্থাপনা আইন, ২০১০ মোতাবেক ৫০ হাজার টাকার অর্থদন্ড প্রদান করা হয়েছে। অবৈধভাবে বালু উত্তোলনকারীদের বিরুদ্ধে এমন অভিযান চলমান থাকরে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com