বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:১২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।

নলছিটিতে সড়ক দূর্ঘটনায় শিশু নিহত

এমকে কামরুল ইসলাম নলছিটি প্রতিনিধি:

ঝালকাঠির নলছিটিতে সড়ক দূর্ঘটনায় ৯বছরের এক শিশু নিহত হয়েছে। উপজেলার ভৈরবপাশা ইউনিয়নের ঢাপর নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে বলে জানা গেছে। পুলিশ ও স্থানীয়রা জানায়, আজ বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) সকাল ৬টার দিকে ঝালকাঠিগামী একটি সিএনজি নিয়ন্ত্রন হারিয়ে সড়কের পাশে দাড়িয়ে থাকা একটি পিকআপের পিছনে ধাক্কা দিলে এ দূর্ঘটনা ঘটে।

এসময় ঝালকাঠি থানার চৌপাল গ্রামের রুস্তম আলীর ছেলের মো. মারজান(০৯) কে গুরুত্বর আহত অবস্থায় ঝালকাঠি সদর হাসপাতালে নিয়ে যাওয়ার সময় পথেই মৃত্যু হয়। এতে সিএনজিতে থাকা আরও ৫জন গুরুত্বর আহত হয়। নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মু.আতাউর রহমান জানান, দূর্ঘটনার শিকার সিএনজি পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে এবং আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com