বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:৫৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।

টাঙ্গাইলের নাগরপুরে সূর্য শিক্ষা পরিবারের মডেল টেস্ট শুরু

টাঙ্গাইলের নাগরপুরে সূর্য শিক্ষা পরিবারের মডেল টেস্ট শুরু

কাজী মোস্তফা রুমি: নাগরপুর উপজেলার অন্যতম ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান সূর্য শিক্ষা পরিবারের পাঁচটি শাখায় একযোগে মডেল টেস্ট শুরু হয়েছে।

আজ ২৫ মে’২৩ রোজ বৃহস্পতিবার সকল শাখায় যথাসময়ে মডেল টেস্ট শুরু হয়েছে।উক্ত মডেল টেস্টটি আগামী ১/৬/২০২৩ বৃহস্পতিবার শেষ হবে।

এ বিষয়ে সূর্য-শিক্ষা পরিবারের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, বাংলাদেশ কিন্ডারগার্টেন স্কুল এন্ড কলেজ ঐক্য পরিষদ, নাগরপুর উপজেলা শাখা ও নাগরপুর উপজেলা কিন্ডারগার্টেন সমিতির সাধারণ সম্পাদক, উদীয়মান তরুণ শিক্ষক নেতা মো: গোলাম মোস্তফা গোলাম (এম.এস.এস-রাষ্ট্রবিজ্ঞান) গণমাধ্যমকে জানান- বর্তমান যুগ প্রতিযোগিতার যুগ।

প্রতিযোগিতার মাধ্যমেই আমাদেরকে সামনের দিকে এগিয়ে যেতে হবে। আর প্রতিযোগিতার মাধ্যমে এগিয়ে যাওয়ার মূল মাধ্যম হচ্ছে শিক্ষা। শিক্ষা ক্ষেত্রে পরীক্ষার মাধ্যমে একমাত্র প্রতিযোগিতায় অংশগ্রহণ করা সম্ভব। প্রতিযোগিতার মাধ্যমেই ছাত্র-ছাত্রীদের মধ্যে শিক্ষার আগ্রহ জন্মে।

তাই এই প্রতিযোগিতার জন্যই আমাদের প্রতি চার মাসে একটি করে সেমিস্টার পরীক্ষা অনুষ্ঠিত হয়। একটি সেমিস্টার পরীক্ষা পূর্বে সেমিস্টার পরীক্ষার প্রস্তুতি স্বরূপ প্রতিটি বিষয়ে মডেল টেস্ট অনুষ্ঠিত হয়।

এরই ধারাবাহিকতায় আজকে আমাদের এই মডেল টেস্ট শুরু হলো। আমি মডেল টেস্টে অংশগ্রহণকারী সকল ছাত্র-ছাত্রীদের শুভকামনা জানাই, যাতে তারা পরীক্ষায় ভালো করে এবং মডেল টেস্ট সম্পৃক্ত সকল শিক্ষক শিক্ষিকাকে সুষ্ঠুভাবে মডেল টেস্ট গ্রহণের জন্য বিনীত আহবান জানাই।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com