শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৫৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়ার চুনতি হাজ্বী রাস্তার মাথায় ইউনিক -হানিফ পরিবহন মুখোমুখি সংঘর্ষে একাধিক যাত্রী গুরুতর আহত

সেলিম উদ্দিন,বিশেষ  প্রতিনিধিঃ

চট্টগ্রাম ও কক্সবাজার হাইওয়ে সড়কে হানিফ ও ইউনিকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়েছে বলে জানাযায় ।

লোহাগাড়া উপজেলার চুনতী ইউনিয়নের হাজি রাস্তার মাথা নামক এলাকায় রাত ৮ঘটিকার সময় চট্টগ্রাম ও কক্সবাজার অভিমুখি হানিফ এবং কক্সবাজার থেকে চট্টগ্রাম অভিমুখি ছেড়ে আসা ইউনিক পরিবহনের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ২জন গুরুত্বর আহত হয়েছে এই সংবাদ পেয়ে তড়িৎ গতিতে দোহাজারী হাইওয়ে থানার সার্জেন্ট মোঃ নাজমুল ঘটনা স্থলে উপস্থিত হয়ে হাইওয়ে সড়কে বন্ধ হয়ে যাওয়া যান চলাচল স্বাভাবিক করেন। এবং আহত হওয়া যাত্রীদের লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়ার বেবস্তা গ্রহণ করেছেন। এই বিষয়ে স্থানীয় জনসাধারণের বক্তব্যে জানাযায় সার্জেন্ট নাজমুল যথাযথ সময়ে উপস্থিত হয়ে হাইওয়ে সড়কে সৃষ্টি হওয়া দীর্ঘ যানজটের কবল থেকে বিভিন্ন স্থানে যাওয়া যাত্রীদের রক্ষা করেন এবং আহত হওয়া যাত্রীদের সুচিকিৎসার ব্যবস্থা গ্রহণ করতে সক্ষম হয়েছেন। এই সড়ক দূর্ঘটনার কারণ সম্পর্কে জানতে চাইলে প্রত্যক্ষদর্শীরা জানান এরজন্য লবণ বহনকারী ট্রাক ও শীতের কুয়াশা কে দায়ী করতে হয় এবং লবণ বহনকারী ট্রাকের বিরুদ্ধে বেবস্তা নেওয়ার জন্য হাইওয়ে থানার এবং সকল প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছেন প্রতি বছর শীত আসলে চট্টগ্রাম কক্সবাজার হাইওয়ে সড়কে সড়ক দূর্ঘটনায় কবলিত হয়ে অনেক যাত্রী পঙ্গুত বরণ করেন এবং অকালে অনেক জীবন হারিয়ে যায় ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com