শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৪১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
প্রকাশক ও সম্পাদক : মোঃ বিল্লাল হোসেন। সহ সম্পাদক : শাহরিয়ার রিপন। আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট রাসেল । ব্যবস্থাপনা সম্পাদক: কাজী মোস্তফা রুমি । যোগাযোগ : ০৩১-৭২৮০৮৫, ০১৮১১৫৮৮০৮০ মেইল: bdprotidinkhabor@gmail.com জহুর উল্লাহ বিল্ডিং (৩য় তলা), পানওয়ালা পাড়া, চৌমুহনী, উত্তর আগ্রাবাদ ১২৭৭, চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
মৌলভীবাজারে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস ক্রীড়া প্রতিযোগিতা ঝালকাঠির রাজাপুরে চিকিৎসককে হাতুড়ি পেটার অভিযোগ ছয় মাসে মণিরামপুর ভূমি অফিসের সেবা বেড়েছে বহুগুণ ঠাকুরগাঁও-৩ আসনে জাপার হাফিজ জয়ী শ্রীমঙ্গলে আনসার ভিডিপি প্রশিক্ষককে বদলীজনিত বিদায়ী সংবর্ধনা শ্রীমঙ্গল রেসিডেন্সিয়াল মডেল গার্লস স্কুল এন্ড কলেজ এর নবীন বরণ অনুষ্টিত তানোরে শেখ কামাল আন্তস্কুল ও মাদ্রাসা আ্যথলেটিকস প্রতিযোগিতা অনুষ্ঠিত! শ্রীমঙ্গলে স্কুল এন্ড কলেজের ৪ তলা একাডেমিক ভবনের উদ্বোধন রাজশাহীতে ২৬টি প্রকল্প উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা তানোরে ৩৯ টি চৌরাই মোবাইল ও নগদ টাকাসহ ১জন গ্রেফতার

বাঘায় বৃদ্ধ নাজিম ও আম্বিয়া দম্পতির লাশ উদ্ধার

রাজশাহীর বৃদ্ধ নাজিম-আম্বিয়া দম্পতির লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল (৩০ নভেম্বর) বুধবার সকালে উপজেলার বাউসা ইউনিয়নের অমরপুর বিলপাড়া গ্রাম থেকে এই জোড়া লাশ উদ্ধার করে পুলিশ।
জানা যায়, উপজেলার বাউসা ইউনিয়নের অমরপুর বিলপাড়া গ্রামের নাজিম উদ্দিন (৭৫) ও তার স্ত্রী আম্বিয়া বেগম (৬৫) মঙ্গলবার রাতের খাবার খেয়ে ঘুড়িয়ে পড়ে। প্রতিদিন তারা সকালে ঘুম থেকে উঠে। কিন্তু বুধবার সকাল ৭টা পর্যন্ত তাদের কোন সাড়া শব্দ না পেয়ে পাশের বাড়ির নেপাল শেখ নামের এক বৃদ্ধ তার বাড়িতে খোঁজ নিতে গিয়ে দেখনে আব্বিয়া বেগম বারান্দায় চকির উপর চটের বস্তা গায়ে দিয়ে এবং নাজিম উদ্দিন বারান্দায় চকির নিচে শুয়ে আছে। কাছে গিয়ে দেখন তারা মৃত অবস্থায় পড়ে আছে। পরে স্থানীয়দের জানালে পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ লাশ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেন।
এদিকে নাজিম-আম্বিয়া দম্পতির নাতি ইমন হোসেনের স্ত্রী খদেজা খাতুন সাগরী গত ১৫ নভেম্বর আত্মহত্যার কয়েক দিন পর থেকে ঠিকমত ইমন বাড়িতে থাকেনা। এনিয়ে নাজিম-আম্বিয়া দম্পতি মানষিক চাপে ছিল বলে স্থানীয়রা জানান।।
এ বিষয়ে বাঘা থানার এসআই দুরুল হুদা বলেন, নাজিম-আম্বিয়া দম্পতির নাতি বৌ গত ১৫ নভেম্বর আত্মহত্যা করে। এ ছাড়া ৩ বছর আগে নাজিম-আম্বিয়া দম্পতির ছেলে কামরুজ্জামান আত্মহত্যা করে। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে মানষিক চাপে তারা আত্মহত্যা করতে পারে।
এ বিষয়ে বাঘা থানার ওসি সাজ্জাদ হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রিপোট পেলে তাদের মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com