শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৫২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
প্রকাশক ও সম্পাদক : মোঃ বিল্লাল হোসেন। সহ সম্পাদক : শাহরিয়ার রিপন। আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট রাসেল । ব্যবস্থাপনা সম্পাদক: কাজী মোস্তফা রুমি । যোগাযোগ : ০৩১-৭২৮০৮৫, ০১৮১১৫৮৮০৮০ মেইল: bdprotidinkhabor@gmail.com জহুর উল্লাহ বিল্ডিং (৩য় তলা), পানওয়ালা পাড়া, চৌমুহনী, উত্তর আগ্রাবাদ ১২৭৭, চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
মৌলভীবাজারে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস ক্রীড়া প্রতিযোগিতা ঝালকাঠির রাজাপুরে চিকিৎসককে হাতুড়ি পেটার অভিযোগ ছয় মাসে মণিরামপুর ভূমি অফিসের সেবা বেড়েছে বহুগুণ ঠাকুরগাঁও-৩ আসনে জাপার হাফিজ জয়ী শ্রীমঙ্গলে আনসার ভিডিপি প্রশিক্ষককে বদলীজনিত বিদায়ী সংবর্ধনা শ্রীমঙ্গল রেসিডেন্সিয়াল মডেল গার্লস স্কুল এন্ড কলেজ এর নবীন বরণ অনুষ্টিত তানোরে শেখ কামাল আন্তস্কুল ও মাদ্রাসা আ্যথলেটিকস প্রতিযোগিতা অনুষ্ঠিত! শ্রীমঙ্গলে স্কুল এন্ড কলেজের ৪ তলা একাডেমিক ভবনের উদ্বোধন রাজশাহীতে ২৬টি প্রকল্প উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা তানোরে ৩৯ টি চৌরাই মোবাইল ও নগদ টাকাসহ ১জন গ্রেফতার

টাঙ্গাইলে আন্তর্জাতিক সেচ্ছাসেবী দিবস পালিত

সারা দেশের ন্যায় টাঙ্গাইলে আন্তর্জাতিক স্বেচ্ছাসেবক দিবস পালিত হয়েছে।  যে কোনো দুর্যোগে মানবিক সহায়তা প্রদানে স্বেচ্ছাসেবকদের সচেতন ও দক্ষ করে তোলার লক্ষে দিবসটি পালিত হয়। জাতিসংঘ সাধারণ পরিষদে ১৯৮৫ সালের ডিসেম্বর মাসের ১৭ তারিখ অনুষ্ঠিত অধিবেশনে প্রতি বছর ৫ ডিসেম্বর আন্তর্জাতিক স্বেচ্ছাসেবী দিবস পালনের জন্য সরকারগুলোর প্রতি আহবান জানানো হয়।জীবনের সর্বত্র স্বেচ্ছাসেবীদের অবদান সম্পর্কে জনসচেতনতা এবং ঘরে ও বাইরে স্বেচ্ছাসেবায় অধিক সংখ্যক মানুষের অংশগ্রহণে উৎসাহ প্রদান, আন্তর্জাতিক স্বেচ্ছাসেবী দিবস পালনের মূল উদ্দেশ্য। দেশের বিভিন্ন স্থানে দিবসটি উপলক্ষে সভা-সেমিনারসহ নানা কর্মসূচির আয়োজন করা হয়েছে।
স্বেচ্ছায়-স্বপ্রণোদিত হয়ে আর্তমানবতার সেবায় নিয়োজিত হওয়ার জন্য মানুষকে উদ্বুদ্ধ করা একটি অতি গুরুত্বপূর্ণ বিষয়। আর এটি সমাজের সব বয়সী মানুষের, সকলস্তরের মানুষেরই নৈতিক দায়িত্ব। বিশেষ করে যুবকদের ওপর এই দায়িত্বটি বেশি। দেশের জনশক্তির এক তৃতীয়াংশ যুবক। এদেরকে শক্তিতে পরিণত করার মাধ্যমে প্রত্যেককে একেকজন সেবক হিসেবে গড়ে তুলতে হবে। সর্বোপরি দেশের প্রয়োজনে যুবকরা সংগঠিত হয়ে যে কোনো দুর্যোগ মোকাবেলা করতে পারে।আন্তর্জাতিক স্বেচ্ছাসেবী দিবস পালন উপলক্ষে টাঙ্গাইল জেলা সম্মিলিত স্বেচ্ছাসেবী পরিষদের বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।
আজ ( ৫ই ডিসেম্বর) সোমবার  সকালে টাঙ্গাইল  শহরের ভিক্টোরিয়া রোড থেকে র‌্যালীটি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পূণরায় ভিক্টোরিয়া রোডে এসে শেষ হয়। এর আগে জেলার বিভিন্ন এলাকা থেকে ৫০টি স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দরা পৌরউদ্যানে এসে সমবেত হয় পরে তাদের ভিক্টোরিয়া রোডস্থ জেলা কার্যালয়ের সামনে থেকে এ র‌্যালিটি বের করা হয়। র‌্যালী শেষে বক্তব্য রাখেন টাঙ্গাইল জেলা স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উপদেষ্ঠা বিপ্লব দত্ত পল্টন। এসময় উপস্থিত ছিলেন টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের সভাপতি আব্দুল্লাহ আল মামুন, টাঙ্গাইল জেলা সম্মিলিত স্বেচ্ছাসেবী পরিষদের সদস্য সচিব আরফান হোসাইন জনি, সদস্য সজিব কাজী সহ প্রমূখ। এছাড়া সকল সদস্য ও ব্লাড ডোনারগণ উপস্থিত ছিলেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com